আশুলিয়ায় চ্যানেল আই’র সাংবাদিকের বিরুদ্ধে সাজানো মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

আশুলিযা ব্যুরো: আশুলিয়া থানায় চ্যানেল আই’র সাভার প্রতিনিধি জাকির হাসানের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের দায়েরকৃত সাজানো মামলা প্রত্যাহরের দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করেছেন সংবাদকর্মীরা। রবিবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন সাভার-আশুলিয়া ও ধামরাই প্রেসক্লাবের সংবাদকর্মীরা।

মানববন্ধনে এসময় সাভার, আশুলিয়া ও ধামরাইর বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিক অংশগ্রহণ করেন।

মানববন্ধন থেকে এসময় সাংবাদিকরা অবিলম্বে চ্যানেল আই’র সাভার প্রতিনিধি জাকির হাসানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিসহ মাদক ব্যবসায়ী আকলিমা আক্তার, আকাশ ও আসিফকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য দাবি জানান প্রশাসনের কাছে। এছাড়া মামলা প্রত্যাহার না করলে সাভার-আশুলিয়া ও ধামরাই প্রেস ক্লাবের সংবাদকর্মীরা কঠোর আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করেন।

স্থানীয়দের দাবি ওই নারী মাদক ব্যবসায়ী আকলিমা, আসিফ ও আকাশ কবিরপুর এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে ও এলাকার যুব সমাজকে নষ্ট করে দিচ্ছে।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে আশুলিয়ার কবিরপুর এলাকার শীর্ষ নারী মাদক ব্যবসায়ী আকলিমা আক্তার, তার ভাই সন্ত্রাসী মাদক ব্যবসায়ী আসিফসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে নিয়ে মাদক ব্যবসার সংবাদ প্রচার করেন সাংবাদিক জাকির হাসান। এর জের ধরে গত কয়েকদিন আগে জাকির হাসানের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি সাজানো মামলা দায়ের করেন নারী মাদক ব্যবসায়ী আকলিমা আক্তার।