অপহরণের ১১ ঘণ্টা পর উদ্ধার আ.লীগ নেতা

অপহরণের ১১ ঘণ্টা পর রাজধানীর পূর্বাচল এলাকায় সন্ধান মিলেছে কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারের (৩৫)।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে পূর্বাচলের ৩০০ ফুট এলাকায় পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর।

তিনি বলেন, পূর্বাচলের ৩০০ ফুট রাস্তায় পারভেজ হোসেনের সন্ধান পাওয়া গেছে। আমাদের টিম তাকে আনতে সেখানে গেছে। তার স্বজনদেরও আসতে বলা হয়েছে।

পারভেজকে কে বা কারা তুলে নিয়ে গিয়েছিল এমন প্রশ্নে ওসি জামাল বলেন, এখনই এসব বিষয়ে কিছু বলা যাচ্ছে না। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

এর আগে শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে রাজধানীর মোহাম্মদপুরের একটি মসজিদ থেকে বের হবার সময় অজ্ঞাত কয়েকজন যুবক পারভেজকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জুমার নামাজ পড়ে পারভেজ হোসেন সরকার বের হওয়ার পর সি ব্লকের রাস্তায় হঠাৎ একটি পাজেরো গাড়ি আসে এবং তাতে থাকা কয়েকজন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা হতভম্ব হয়ে যান।

জানা গেছে, তরুণ এই রাজনীতিবিদের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি জাতীয় নির্বাচন করার প্রস্তুতি নিয়ে আঁটঘাট বেধে মাঠে নেমেছেন। দলীয় মনোনয়ন নিশ্চিত করতে পারভেজ সরকার কেন্দ্রে লবিংও চালাচ্ছেন। হোমনা-তিতাসের অভূতপূর্ব যোগাযোগ ব্যবস্থা ও আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মানুষের সামনে তুলে ধরছেন তিনি।