এবার ভক্তকে ফেসবুকে গালি দিলেন সাব্বির, দিলেন দেখে নেয়ার হুমকি

ফুলকি ডেস্ক: সাব্বির রহমান। নামটি খেলার জগতে যতটা পরিচিত, তার চেয়ে বেশি পরিচিতি লাভ করেছে তার ব্যক্তিগত আচরণের জন্য। সাব্বির রহমান সুদর্শন হলেও বারবার বিভিন্ন ঝামেলাতে জড়াচ্ছেন। অন্যদিকে বহুদিন ধরেই রয়েছেন অফফর্মে।

বারবার নারী কেলেঙ্কারি, দর্শককে গালি দেওয়া, এমনকি দর্শক পিটানোর দায়ও আছে তার। সম্প্রতি আবারো দুই তরুণকে হুমকি প্রদর্শন করেছেন তিনি।

আজ জিতা ম্যাচেই হোয়াইটমোয়ারকে সহজ ক্যাচ দিয়ে বাংলাদেশকে ডুবান সাব্বির। আর এতে ক্ষুব্ধ বাংলাদেশ ভক্তরা। আর কিছু ভক্ত তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটান ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে।

একদিকে শাহরিয়ার নীল নামে এক ব্যবহারকারী তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লেখেন, ‘স্যার ডন সাব্বির রহমান ব্যাডম্যানের দিন দিন এত উন্নতি করাটা বেশ রহস্যময়।’

আরেকদিকে আরাফাত ভুঁইয়া হৃদয় নামের আরেক ফেসবুক ব্যবহারকারী তার পীথাগোরাসের প্রেমোপপাদ্য নামক আইডি থেকে সাব্বিরকে ম্যানশন করে লেখেন, ‘তুই নিজ দায়িত্বে দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নে। তুই ক্রিকেটের জন্য যোগ্য না।’

আর এসবের পরেই তাদের ইনবক্সে অকথ্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি তাদের দেখে নেওয়ারও হুমকি দেন সাব্বির। তাদের ইনবক্সে পাঠানো বার্তায় সাব্বির লিখেছেন, ‘ওই খা..র ছেলে, তোর বাপ কখনও ক্রিকেট খেলেছে? কাজ করিস ভলান্টিয়ারের আবার বড় বড় কথা, মা…দ! ফেসবুকটা তোর বাপে বানাইছে? তুই কি করিস না করিস, সব জানা হয়ে গেছে আমার। তোরে আমি দেশে এসে দেখতেছি, ওয়েট কর।’

এদিকে কোনো দেরি না করেই তারা স্কিনশট ক্যাপচার করে ফেসবুকে পোস্ট দেন। অন্যদিকে ফেসবুক লাইভে এসে ও একটি ভিডিও পোস্ট করে আইডিটির সত্যতা এবং এটিই যে আসল আইডি তা নিশ্চিত করেন আরাফাত ভুঁইয়া হৃদয়।

ভিডিওটিতে দেখা যায় মেসেজটি সাব্বিরের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকেই পাঠানো হয়েছে। যে আইডিতে এ মুহূর্তে ফলোয়ার রয়েছেন ৯০ হাজার ৪৪৯ জন। আর সাব্বিরের এমন কান্ডে বিস্ময় হয়েছেন সবাই। সেই সঙ্গে সাব্বিরকে কঠিন ও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানানোর পাশাপাশি তাকে নিষিদ্ধ করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) অনুরোধ জানিয়েছে তারা।