ধামরাইয়ে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ২

ধামরাইয় প্রতিনিধি : ধামরাইয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত হয়েছে দুইজন। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকাল পৌনে ৬ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুরে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন পিকআপ ভ্যানের ব্যানের চালক কোহিনুর ইসলাম। তিনি ধামরাই মধুভাঙ্গা গ্রামের সেলিম মিয়ার ছেলে। অপরজন পিকআপ ভ্যানের সহযোগি ও ধামরাইয়ের কালামপুরের ফজলুল হকের ছেলে মো. সুজন মিয়া।
মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানান, ধামরাই মহিশাষি থেকে ছেড়ে আসা পিকআপ ভ্যানটি শ্রীরামপুরের শাখা সড়ক থেকে মহাসড়ক উঠার সময়, পিছনে থেকে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী গোল্ডেন লাইনের দুরপাল্লার বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক কোহিনুর ইসলাম ঘটনাস্থলে মারা যায়। এসময় সহকারী সুজনকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে হাইওয়ে থানায় নিয়ে যায়।