সাভারের জামশিংয়ে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষণকারী আটক

স্টাফ রিপোর্টার : সাভার পৌর এলকায় জামশিং সোলেমান মার্কেট মহল্লায় ফুফার বিরুদ্ধে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারী ফুফা কবির হোসেনকে গ্রেফতার করেছে।

বুধবার সকালে বাসায় কেউ না থাকার সুযোগ নিয়ে কবির তার স্ত্রীর ভাইয়ের ১১ বছরের মেয়েকে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণ করেন বলে মেয়ের বাবা জানিয়েছেন। সেই সাথে তিনি এ ঘটনার বিচার দাবি করেছেন।

তবে বিষয়টি সাজানো বলে জানিয়েছেন ধর্ষণের দায়ে অভিযুক্তের স্ত্রী। তিনি দাবি করেন, ‘আমার ভাই আমার কাছ থেকে দুই শতাংশ জমি লিখে নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে পাঁয়তারা করে আসছেন। তাকে আমি জমি লিখে দিচ্ছি না বলেই তার মেয়েকে দিয়ে আমার স্বামীকে মিথ্যা অপবাদ দিয়ে হয়রানি করার চেষ্টা করছেন। ’

পরে তিনি বিষয়টি থামাচাপা দেওয়ার জন্য স্থানীয় এক প্রবাভশালী ব্যক্তির স্ত্রীর মাধ্যমে চেষ্টা চালান। এমনকি সাংবাদিকদের এ বিষয়ে নিউজ না করার অনুরোধ জানান।

জানা গেছে, পৌর এলাকায় জামশিং মহল্লার বাসিন্দা কুয়েত প্রবাশি কবির হোসেন ওই এলাকায় জমি ক্রয় করে স্ত্রী, ছেলে-মেয়ে নিয়ে বসবাস করেন। গত ৪ মাস আগে কবির হোসেন তার স্ত্রীর ভাই ও তার ১১ বছরের মেয়েকে ওই বাড়িতে আশ্রয় দেন।

সাভার মডেল থানার এস আই এনামুল হক জানান, ‘ধর্ষণের খবর পেয়ে ধর্ষণকারী কবির হোসেনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’