বার্সেলোনা ভক্তদের জন্য দুঃসংবাদ, বার্সেলোনা ছাড়ছেন মেসি!

ফুলকি ডেস্ক: গত এক দশক ধরে ফুটবল বিশ্বের সেরা তারকা এই দুজন। একে অপরের চিরপ্রতিদ্বন্দ্বী। পাঁচটি করে ব্যালন ডি’অর আছে দুজনের ঝুলিতেই। চলতি মাসেই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির জুভেন্তাসে পাড়ি দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার শোনা যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বীর পথ অনুসরণ করে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিও বার্সেলোনা ছেড়ে নাকি ইতালির পথে যেতে পারেন! মেসির নতুন ঠিকানা হতে পারে ইন্টার মিলান।

তুতোস্পোর্ট নামে ইতালির এক পত্রিকার ফ্রন্টপেজে রোনালদো-মেসির ছবি দিয়ে এমন দাবি করা হয়েছে। শোনা যাচ্ছে, ইন্টার মিলান নাকি আগ্রহী মেসিকে নিতে। যা দলবদলের খবরে আচমকা সাড়া ফেলেছে। ইন্টার মিলান যদি সত্যিই মেসিকে নিয়ে আসতে পারে, তবে ইতালিতেও এবার মেসি বনাম রোনালদো দেখা যাবে। যা সিরি আর আকর্ষণ আবারও তুঙ্গে উঠে পড়বে।

হয়েছে। বলা হচ্ছে, ইন্টার মিলান ক্লাবের স্পনসররা মেসিকে আনার জন্য বড় অঙ্কের প্রস্তাব দিতে চলেছেন। যদি ইন্টার এমন প্রস্তাব দেয় আর বার্সেলোনা মেসিকে ছেড়ে দিতে রাজি থাকে, তবে সিরি আতে দেখা যাবে এই প্রজন্মের দুই সেরা ফুটবলারের লড়াই।

তবে বার্সেলোনা সম্ভবত ছাড়বে না মেসিকে। আর মেসি নিজেও বারবার বার্সাতেই খেলার কথা শুনিয়েছেন। ২০২০-২১ মৌসুম পর্যন্ত তিনি চুক্তিবদ্ধও রয়েছেন। ফলে মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা দেখছে না ফুটবলমহল। তবে ইন্টার নাকি বিশাল অঙ্কের প্রস্তাব দিতে চলেছে। শেষ পর্যন্ত কি কৈশোরের ক্লাব বার্সেলোনা ছেড়ে দেবেন লিওনেল মেসি?