দশম শ্রেণির ছাত্রকে নিয়ে শিক্ষিকার পলায়ন

ফুলকি ডেস্ক: ক্লাস টেনের এক ছাত্রকে নিয়ে পালানোর অভিযোগ উঠল ২৯ বছর বয়সী শিক্ষিকার বিরুদ্ধে। অবশেষে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিক্ষিকাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশ জানিয়েছে, গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন ওই শিক্ষিকা আর ১৫ বছরের এক ছাত্র। তদন্তকারী অফিসার সুরেন্দ্র কুমারের কথায়, স্কুলের প্রিন্সিপ্যাল বিষয়টি সন্দেহজনক দেখে দুজনের পরিবারকে ডেকে পাঠান। এরপর ছাত্রটির বাবা পুলিশে অভিযোগ দায়ের করলে ওই শিক্ষিকার বিরুদ্ধে খুনের উদ্দেশ্যে অপহরণের মামলা রুজু হয় ফতেহাবাদ পুলিশ স্টেশনে। ছাত্রের বাবার অভিযোগ, ওই শিক্ষিকা চাপ দিয়ে তার ছেলেকে নিয়ে পালিয়েছেন।

তদন্তে দেখা গিয়েছে, ছাত্রটির সঙ্গে শিক্ষিকার প্রায়ই ফোনে কথা হত। তারা একে-অপরকে ফোন নম্বর দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়াতেও সংযুক্ত ছিলেন। ছেলেটিকে নিয়ে পালানোর কথা শিকার করেছেন শিক্ষিকা।

তিনি বলেন, প্রথমে ছেলেটিকে নিয়ে তিনি হিসার গিয়েছিলেন। এরপর তিনি ওকে নিয়ে দিল্লি চলে যান। তারপর তারা জম্মু ও কাশ্মীরের কাটরার উদ্দেশে রওনা হয়। ছেলেটিকে সবশেষে কাটরায় দেখা গিয়েছে।

তবে ওই শিক্ষিকা ছাত্রটির ওপর শারীরিকভাবে কোনো জোরাজুরি করেছেন কিনা, সে বিষয়ক তথ্য তাদের হাতে আসেনি বলে জানিয়েছে পুলিশ।