ইমরানের সমর্থনে ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস

ফুলকি ডেস্ক: পাকিস্তানে বুধবার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু এর আগে ক্রিকেটার থেকে রাজনীতিক বনে যাওয়া ইমরান খানের সমর্থনে দেশটির ক্রিকেট স্টাররা এগিয়ে এসেছেন। এই তালিকায় আছেন ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিসের মতো লিজেন্ডরা।

১৯৯২ সালে পাকিস্তানের যে দলটি আইসিসি বিশ্ব চ্যাম্পিয়ন হয়, সে দলের সদস্য ছিলেন ওয়াসিম আকরাম। তিনি এক টুইট বার্তায় লিখেছেন, আপনার নেতৃত্বে আমরা ১৯৯২ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলাম। এখন আপনার নেতৃত্বে আমরা একটি মহান গণতান্ত্রিক দেশ হতে পারবো।

ওই দলের আরেক সদস্য ও পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াকার ইউনিস নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, এগিয়ে যাওয়ার জন্য যা কিছু দরকার সবই আপনার আছে। কিন্তু এ লড়াইয়ে জিততে আপনাকে সর্বোচ্চটাই দিতে হবে। কেউই আপনার সততা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না এবং এটাই আমাদের দেশের জন্য দরকার, একজন সৎ নেতার।

ইমরান খানের সমর্থনে সেলিব্রেটি ও সাবেক ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেয়া শুরু করলে বিহাইন্ডইউস্কিপার পাকিস্তানের শীর্ষ ট্রেন্ডিং হ্যাশট্যাগগুলোর একটিতে পরিণত হয়েছে।

এদিকে সাবেক অস্ট্রেলিয়ান তারকা ডিন জোন্সও ইমরান খানের প্রতি সমর্থন জানিয়েছেন। তিনি এক টুইট বার্তায় লিখেছেন, আমি রাজনৈতিক ব্যক্তি নই। কিন্তু আপনার অধীনে খেলতে পারাটা পছন্দ করতাম। দারুণ নেতা এবং সুযোগ পেলে তিনি পাকিস্তানের জন্য ভালো করবেন।

প্রায় দুই দশক আগে রাজনীতিতে প্রবেশ করেছেন ইমরান খান। কিন্তু ২৫ জুলাইয়ের নির্বাচনে ইমরানের বিজয়ী হওয়ার বেশ সম্ভাবনা রয়েছে। যদিও অভিযোগ উঠেছে, পাকিস্তানের শক্তিশালী সেনাবাহিনী নির্বাচনে এই অলরাউন্ডারের জয়ের জন্য আগে থেকেই ছক কষে রেখেছে।