সিলেটে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে আগুন

সিলেট সংবাদদাতা : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কামরানের দাবি, বিএনপি ও জামায়াতের কর্মীরা এই ঘটনা ঘটিয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, আওয়ামী লীগ নেতা ও সিলেট সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র, এবারের নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী মো. শাহজাহান এবং আরো অনেকে। তারা দুর্বৃত্তদের খুঁজে আইনের আওতায় আনতে পুলিশ ও নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।

 

রোববার (২২ জুলাই) দুপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ঘটনাস্থল পরিদর্শন শেষে এই অভিযোগ করেন। এর আগে রাত ৩টারদিকে টুলটিকর এলাকার বুরহান উদ্দিন-গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ওই ক্যাম্পটিতে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা। তারাই আগুন নিভিয়ে ফেলে।

 

স্থানীয়রা জানান, আগুনে নির্বাচনী ক্যাম্পে রাখা পোস্টার, কাগজপত্র ও চেয়ার-টেবিল পুড়ে যায়।

 

এদিকে সিলেট সিটি করপোরেশনের বিএনপি দলীয় মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, বিএনপির কর্মীরা এমনিতেই হুমকির মুখে। বিএনপি কেন এই কাজ করবে!

 

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।