রাজধানীতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ আটক ৩৮

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও বহনকারীসহ ৩৮ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত তেজগাঁও বিভাগের হাতিরঝিল থানাধীন মগবাজার ওয়ারলেস, আমবাগান, চেয়ারম্যান গলি, নয়াটোলা, সোনালীবাগ, কুত্তাপাড়া, মালিবাগ বাগানবাড়ি, মিরবাগ, উলন, উলন বাজার, পলাশবাগ, মহানগর হাউজিং, ১২ নং গলি, মহানগর হাউজিং, আবুল হোটেল মোড়, দিলুরোড, বিয়াম এর গলি এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

আটককৃতদের মধ্যে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রাজিবও রয়েছে। ঢাকা মহানগর পুলিশের দাবি, ডিএমপির বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকের ৫টি মামলা রয়েছে। এছাড়াও আটককৃত সাতজনের বিরুদ্ধে অস্ত্র, মাদক, অপহরণ ও চুরির অপরাধে মামলা রয়েছে।

jagonews24

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান জানান, ডিএমপির তেজগাঁও বিভাগ, গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ, পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট এবং কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগের স্পেশাল অ্যাকশন গ্রুপের বিশেষায়িত কে৯ ইউনিট (ডগ স্কোয়াড) সমন্বিতভাবে এ অভিযান পরিচালনা করে।

অভিযানে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রাজিবসহ ৩৮ জনকে আটক করা হলেও ঠিক কী পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে সে সম্পর্কে কোনো তথ্য জানায়নি পুলিশ।