আওয়ামী লীগ ও উন্নয়ন একই সূত্রে গাঁথা : সিংগাইরে এলজিআরডি মন্ত্রী

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই আওয়ামী লীগ ও উন্নয়ন একই সূত্রে গাঁথা। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি আজ রবিবার বিকেলে মানিকগঞ্জের সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৯টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি লাভ করেছেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। ২০২১ সালের আগেই দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে উন্নীত হবে। ২০৪১ সালের মধ্যেই ইউরোপ আমেরিকার মত উন্নত দেশে পরিণত হবে বলে তিনি মন্তব্য করেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় মন্ত্রী আরো বলেন, ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে শেখ হাসিনা বিশ্ব মানবতার নেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। তাদের অন্ন,বস্ত্র, বাসস্থান দিয়ে বাঁচার পথ সুগম করেছেন। মন্ত্রী বলেন, বিগত ৩ মাসে আমি মানিকগঞ্জে দু’বার এসেছি। এ অঞ্চলের উন্নয়নের জন্য যা যা করা দরকার তা করা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।

এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়, এলজিআরডি’র প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম পিপি, মানিকগঞ্জের পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইঞ্জিনিয়ার তোবারক হোসেন লুডু ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খাঁন প্রমুখ।