সাভারে ইবনে সিনার উদ্যোগে ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার সাভার এর উদ্যোগে আজ শনিবার দুপুরে স্থানীয় ব্যবসায়ী মালিক সমিতির নেতৃবৃন্দের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইউনিট ইনচার্জ ও সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার মোহাম্মদ মোস্তফা মাহমুদের সভাপতিত্বে এবং এসিস্ট্যান্ট ম্যানেজার আব্দুর রাকিবের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড অব মার্কেটিং আ.ন.ম তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের এজিএম নূরে আলম সবুজ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইদ্রিস ফারুকী, এজিএম (একাউন্টস), প্রস্তাবিত ইবনে সিনা মিরপুরের ইনচার্জ ও ডেপুটি ম্যানেজার আবু সাঈদ আলমগীর, এসিস্ট্যান্ট ম্যানেজার একাউন্টস আমিরুল ইসলাম, মার্কেটিং জোনাল ইনচার্জ মোঃ সাইফুর রহমান, ব্যবসায়ী নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুর রহমান অভি, কৃষিবিদ ড. রফিকুল ইসলাম মোল্লা, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মোশারফ হোসেন প্রমুখ।

প্রধান অতিথি আ.ন.ম তাজুল ইসলাম তার বক্তব্যে বলেন ইবনে সিনা তার জন্মলগ্ন থেকেই আর্তমানবতার সেবায় কাজ করছে।  আধুনিক মেশিনারিজ, দক্ষ জনশক্তি ও আন্তরিক সেবায় ইবনে সিনা বদ্ধপরিকর। ইবনে সিনা সাভার শাখা সাভার অঞ্চলের মানুষের জন্য ইবনে সিনা ট্রাস্টের পক্ষ থেকে একটি উপহার উল্লেখ করে প্রধান অতিথি বলেন গরীব, দুস্থ ও আর্তমানবতার সেবায় নিয়োজিত ইবনে সিনা ট্রাস্ট সাভার অঞ্চলের মানুষের জন্য ও মানবিক এবং আন্তরিক সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সাভারবাসীর সহযোগিতা কামনা করেন।