সরকারি গাড়ি দুমড়ে-মুচড়ে ফেললেন এডিসির ছেলে

পটুয়াখালী সংবাদদাতা : পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) ছেলে তার বন্ধুদের নিয়ে ডিসি পুলের সরকারি জিপ দুমড়ে-মুচড়ে ফেলেছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে বন্ধুদের নিয়ে কুয়াকাটা ভ্রমণ শেষে ফেরার পথে গাড়ির চালককে পাশে বসিয়ে নিজে গাড়ি চালানো শিখতে গেলে কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কের মাস্টারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে এডিসির ছেলে সায়েম (২২), চালক আমিনুল (৪৫) ও সায়েমের এক বন্ধু আহত হন। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ডিসি পুলের সরকারি জিপ (পটুয়াখালী-ঘ-১১-০০২৫) নিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দীনের ছেলে সায়েম কুয়াকাটা ভ্রমণে যান। ভ্রমণ শেষে চালককে পাশে বসিয়ে নিজেই গাড়ি চালানো শিখছিলেন।

এ সময় গাড়ির পেছনের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পর উল্টে থাকা গাড়ির ভেতর থেকে আহতদের টেনে বের করেন স্থানীয়রা। দুর্ঘটনার পরপরই থানা পুলিশ, উপজেলা প্রশাসনসহ এডিসি মো. হেমায়েত উদ্দীন (সার্বিক) ঘটনাস্থল পরিদর্শন করেন।

সেই সঙ্গে আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। তবে যে যার মতো ঘটনাস্থল পরিদর্শন করলেও সরকারি গাড়িটি উদ্ধারের বিষয়ে তাদের কোনো মাথাব্যথা ছিল না। উল্টো বিষয়টি যাতে গণমাধ্যমে প্রকাশ না হয় তার জন্য তদবির শুরু করে উপজেলা প্রশাসন।