কার সঙ্গে প্রেম করছেন শাকিব? জানালেন নিজেই

ফুলকি.কম: কাজ করতে গেলে এক ধরনের প্রেম তো হয়েই থাকে। সেটার সঙ্গে বাস্তব জীবনের প্রেমের কোনো সম্পর্ক নেই। একটা মানুষের সঙ্গে যদি দীর্ঘদিন কাজ করা হয়, তাহলে তার সঙ্গে সুন্দর একটা বন্ধুত্ব হয়ে যায়। সেই হিসেবে তার সঙ্গে আমর সুন্দর একটা সম্পর্ক আছে। আর গুঞ্জন নিয়ে আসলে বলার কিছু নেই। যারা গুঞ্জন করে, তারা কারা আমি জানি না।

বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে, প্রেম করছেন তিনি। কলকাতার কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, শাকিব নাকি প্রেম করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে। আর দেশের চলচ্চিত্র অঙ্গনে অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, শাকিব প্রেম করছেন শবনম বুবলির সঙ্গে। এবার সেই কথা শাকিব খান নিজেই জানালেন গণমাধ্যমে।

অপরদিকে বুবলি প্রসঙ্গে শাকিব বলেন, ‘আসলে বুবলীকে চলচ্চিত্রে আনার পেছনে আমি কাজ করেছি। কারণ, একটা সময় যখন আমি নতুন নায়িকা নিয়ে কাজ করছিলাম, তখন বুবলীর কথা বলে অনেকেই। শুধু শিক্ষিত ভদ্রই নয়, বুবলী নাচও জানে, সবকিছু মিলিয়ে আমি নিজে তার বিষয়ে আগ্রহ দেখিয়েছি। তার সঙ্গে একাধিক সিনেমাতে কাজ করেছি এবং তা দর্শক পছন্দ করছেন। দর্শক পছন্দ করার পর পরিচালকরাও তার সঙ্গে আমাকে জুটি করে সিনেমা নির্মাণ করছেন। এখন একটা মানুষের সঙ্গে যদি এত দিন ধরে কাজ করতে থাকি, তাহলে কেন সুন্দর সম্পর্ক থাকবে না? এখন প্রেমের কথা বলে আমার ইমেজ নষ্ট করার চেষ্টা করেন কেউ কেউ।
শাকিব বলেন, ‘আমি জীবনে অনেক পেয়েছি, এখন আর নতুন করে কিছু পাওয়ার নেই। আমি সবার ভালোবাসার মূল্য দিতে কাজের সঙ্গে প্রেমটা চূড়ান্ত করেছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে পারি।