শেখ হাসিনা ভাত রান্না করে আর আমরা সেই ভাত বেড়ে দেই : কণ্ঠশিল্পী মমতাজ

সিংগাইর প্রতিনিধি : ‘বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ব্যাপক উন্নয়ন করে চলেছেন। তিনি মানুষের ভাত রান্না করে দিচ্ছেন , আর আমরা এমপি-মন্ত্রীরা সেই ভাত মানুষের থালায় বেড়ে দিচ্ছি।’ এমন মন্তব্য করেছেন মানিকগঞ্জ-২ আসনের এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

সোমবার বিকেল ৫ টার দিকে সিংগাইর উপজেলার খাসের চর গেলে পাড়া ২৭ লাখ ৮২ হাজার টাকা ব্যয়ে নির্মিত ২ কিলোমিটার বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘বর্তমান সরকার উন্নয়ন মুখী সরকার। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। ’

এসময় তিনি আরো বলেন, বিদ্যুৎতের নামে কন্ট্রাকটারদের যোগসাজশে কতিপয় দালাল চক্র গ্রাহকদের ধোকা দিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছে। এ ব্যাপারে এলাকাবাসিকে সতর্ক থাকতে হবে। আপনারা কোন প্রতারকদেরকে টাকা দিবেন না । কারণ আপনাদের এমপি ও চেয়ারম্যান কাজের বিনিময়ে কোন টাকা পয়সা নেন না। যারা টাকা চাইবে তাদের ধরিয়ে দিন।’

মানবাধিকার কর্মী মতিউর রহমান রকির সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য কহিনুর ইসলাম সানির পরিচালানায় অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিংগাইর পল্লী বিদ্যুতের ডিজিএম মাহাবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম, ধল্লা ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ দেলেয়ার হোসেন খাঁন, অ্যাডভোকেট আতাউর রহমান ও সোহরাব মেম্বার প্রমুখ।