প্রিয়াঙ্কার জন্মদিনে প্রেমিকের গোপন ‘সমুদ্র পার্টি’

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসের রসায়ন বেশ জমে উঠেছে। দুই দেশের মিডিয়াতেই বেশ কদর বাড়ছে এ জুটির। এবার তারা আরও একটি শিরোনামের আসতে যাচ্ছেন!

কারণটা প্রিয়াঙ্কার জন্মদিন। আগামী ১৮ জুলাই এ তারকার জন্মদিন। আর এ কারণে ‘সমুদ্র পার্টি’র পরিকল্পনা এঁটেছেন প্রেমিক নিক।
বেশ কিছু পশ্চিমা গণমাধ্যম এ তথ্যটিই দিচ্ছে। তাদের উদ্ধৃতিতে ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, ‘এ আয়োজনটি হবে প্রিয়াঙ্কার পছন্দের একটি সমুদ্রসৈকতে। ইতোমধ্যে নিক এর বুকিংয়ের কাজটি রফা করেছেন। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।’

তবে কোন সৈকতে এটি হবে, তা প্রকাশ করতে পারেনি গণমাধ্যমগুলো।

এদিকে প্রিয়াঙ্কা শিগগিরই বিগ বাজেটের ছবি ‘ভারত’ এর কাজ শুরু করবেন। তার আগেই বড় ধরনের একটি ছুটি নেবেন বলে জানিয়ে পত্রিকাটি। আর এ ছুটির কারণও নিক জোনাস।

গত জুন মাসে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। একটি বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দু’জনে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া আর কাজিন পরিণীতি চোপড়ার সঙ্গেও পরিচিত হয়েছেন নিক।

ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাক্স উৎসবে সংগীত পরিবেশন করেন নিক। ফিল্মফেয়ারের এক প্রতিবেদন অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে শিগগিরই তাদের বাগদান হয়ে যেতে পারে।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইন্সটিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী আমেরিকান সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর তাদের মধ্যে সখ্য গড়ে ওঠার গুজব ছড়ায়। এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দু’জন আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে।

প্রিয়াঙ্কা কিছুদিনের মধ্যে ‘ভারত’ ছবির শুটিং করতে এলে তার সঙ্গী হবেন ২৫ বছর বয়সী নিক। আলি আব্বাস জাফরের পরিচালনায় ছবিটির প্রধান নায়ক সালমান খান।