আশুলিয়ায় গুলিবিদ্ধ অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

আশুলিয়া ব্যুরো : আশুলিয়ায় গুলিবিদ্ধ অজ্ঞাত যুবক (৩৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আজ রবিবার রাত আড়াইটায় আশুলিয়ার মরাগাঙ্গ এলাকার বেড়িবাঁধের পাশ থেকে গুলিবিদ্ধ এ লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার ইন্সপেক্টর অপারেশন্স মনিরুল হক ডাবলু বলেন, শনিবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় গোলাগুলির শব্দ এলাকাবাসীর মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে উপ-পরিদর্শক নাহিদ এর নেতৃত্বে পুলিশ সদস্যরা গিয়ে বেড়িবাঁধের উত্তর পাশে গুলিবিদ্ধ এক যুবককে লুঙ্গি পরিহিত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তবে সেখানে অন্য কোন লোককে তারা দেখতে পাননি।

পুলিশ দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশটির ময়না তদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের বুকে গুলিবিদ্ধের চিহ্ন রয়েছে। তার পড়নে লুঙ্গি ও চেক শার্ট ছিল। উচ্চতা আনুমানিক সাড়ে ৫ ফুট হবে। গায়ের রং শ্যামলা। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি।

ধারণা করা হয়, কোন শত্রুপক্ষ তাকে ধরে এনে গুলিবিদ্ধের মাধ্যমে হত্যা করে। তার পরিচয় পাওয়া গেলে জানা যাবে নিহত ব্যক্তি কোন প্রকৃতির লোক।

উল্লেখ্য, একই স্থানে এ বছরের ৩০ মে বুধবার রাত দেড়টায় একাধিক মামলার আসামী ডাকাত দলের সদস্য তুরাগ থানাধীন ধউর এলাকার হযরত আলীর ছেলে আশ্রাফউদ্দিন ওরফে আশ্রাফকে ডাকাতিকালে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে অস্ত্র উদ্ধার ও অন্য সদস্যদের ধরতে পুলিশ অভিযান চালাতে গেলে পুলিশকে লক্ষ্য করে ডাকাত সদস্যরা গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে ধৃত ডাকাত সদস্য আশ্রাফ গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছিল।