আগামীকাল ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন মাশরাফি

ফুলকি ডেস্ক: একে একে ওয়ানডে দলের সবাই ওয়েস্ট ইন্ডিজে গেলেও মাশরাফি যেতে পারেননি পারিবারিক কারণে। সবকিছু ঠিক থাকলে সোমবার মধ্যরাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়ার কথা ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার।

গত শুক্রবার মধ্যরাতে দেশ ছেড়েছেন নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেন। এছাড়া শনিবার সকালে এনামুল হক ও মোস্তাফিজুর রহমান দেশ ছেড়েছেন।

মাশরাফির স্ত্রী সুমি তিন সপ্তাহ ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী। তার স্ত্রীর রক্তে ব্যাকটেরিয়া সংক্রমণে এমন দুর্গতি। যেই কারণে কিছুদিন হাসপাতালেও কাটাতে হয়েছে। এখন কিছুটা সুস্থ হয়ে বাসায় আছেন। এই কারণে শুরুতে তার যাওয়া নিয়ে তৈরি হয়েছিল সংশয়। স্ত্রীর শরীর কিছুটা ভালো হওয়ার কারণে মাশরাফি এখন ক্যারিবিয়ান সফরে যাবেন বলেই বিসিবি সূত্রে জানা গেছে।

বিসিবি সূত্রে জানা গেছে, মাশরাফির স্ত্রীর শারীরিক অবস্থা এখন অনেক স্থিতিশীল। নতুন করে কোন জটিলতা তৈরি না হলে সোমবার ওয়েস্ট ইন্ডিজ যেতে পারেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের ওয়ানডে তিনটি হবে ২২, ২৫ ও ২৮ জুলাই। এর আগে ১৯ জুলাই একটি একদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে লাল-সবুজ দল। ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে দুই দল।