চট্টগ্রামের ডিসির মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেনের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি করা হয়েছে। শনিবার দুপুর দুইটা ২৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা প্রশাসকের ফেসবুকে এক পোস্টে একথা জানান তিনি নিজেই।

তিনি ফেসবুকে লিখেন- জেলা প্রশাসক, চট্টগ্রাম এর অফিসিয়াল নাম্বার (০১৭১৩১০৪৩৩২) ক্লোন করা হয়েছে। কেউ আর্থিক বা অন্য কোনো স্পর্শকাতর বিষয়ে যোগাযোগ করলে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হল।

এ বিষয়ে জানতে চাইলে বিকেলে চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন জাগো নিউজকে বলেন, ‘আমার সরকারি নম্বরটি ক্লোন করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিভিন্ন কাউন্সিলরের কাছে ২০ হাজার টাকা চায়।’

jagonews24

সিটি কর্পোরেশন সূত্রের বরাত দিয়ে তিনি জানান, ‘প্রতারকরা নগরের বিভিন্ন কাউন্সিলরের কাছে নতুন বরাদ্দ এসেছে এই অজুহাতে আমার নামে প্রত্যেক কাউন্সিলর থেকে ২০ হাজার টাকা অফিস খরচ চেয়েছেন।’

‘এমন ঘটনার পর কিছু কাউন্সিলর আমার ব্যক্তিগত নম্বরে ফোন করে কোন নম্বরে টাকা পাঠাতে হবে জানতে চান। তখনই বিষয়টি আমার জানা হয়। সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দিয়েছি, কেউ যাতে আর্থিক বা অন্য কোনো স্পর্শকাতর বিষয়ে যোগাযোগে সাড়া না দেয় এবং সতর্ক থাকে’ –যোগ করেন জেলা প্রশাসক।