আশুলিয়ায় ট্রাক চাপায় পল্লী বিদ্যুৎ অফিস সহকারি নিহত

আশুলিয়ার নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ডে ইট বোঝাই একটি ট্রাক চাপায় ঢাকা পল্লী বিদ্যুৎ-১ অফিসসহকারী অমূল্য সরকার(৩০) নিহত হয়েছেন।

শনিবার সকাল ৮টায় সড়ক পারাপারের মূহুর্তে ইট বোঝাই ট্রাক(ঢাকা মেট্রো ট-১৫-০১৮৯) চাপা দেয় বলে জানা গেছে। নিহত অমূল্য সরকার ধামরাই উপজেলাধীন খাগাইল এলাকার নেদু চরণ সরকারের ছেলে।

প্রত্যেক্ষদর্শীরা জানান, শরিবার সকালে অমূল্য সরকার বাসা থেকে কর্মস্থল আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ আসছিলেন। সড়ক পারাপারের মূহুর্তে দ্রুত গতিতে আসা ইট বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। পরে ঘাতক ট্রাকটি জনতা আটক করলেও চালক দৌঁড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় অমূল্যকে উদ্ধার করে গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া  হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আশুলিয়া থানা পুলিশ উপস্থিত হয়ে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ঘাতক ট্রকটিও রেকারের সাহায্যে রাস্তা থেকে সড়িয়ে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

জানতে চাইলে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরাদেহ ময়নাতদন্তের পর স্বজনদের নিকট সোপর্দ করা হবে। এ খবর লেখা পর্যন্ত ঘাতক ট্রাকের চালককে আটক করা যায়নি। তবে চালককে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।