চিত্রনায়িকা রাকা পরকীয়ার জেরে মার খেলেন

বিনোদন ডেস্ক : হঠাৎ করেই আলোচনার কেন্দ্রবিন্দ্রতে চলে এসেছেন ঢালিউডের নবাগত নায়িকা রাকা। নতুন কোনো ছবিতে বাজিমাত করে নয়, শিরোনাম হয়েছেন পরকীয়ায় জড়ানোর পর প্রেমিকের স্ত্রী-কন্যার মার খেয়ে।

মার খেয়ে ফেসবুকে নির্যাতনের চিহ্ন সম্বলিত কয়েকটি ছবিসহ রাকা লিখেছেন, এইভাবে শাহীনের পরিবার ও তার বৌ। শাহীনকে কয়েকদিন মোবাইলে পাইনি, খুঁজতে গিয়েছিলাম তাই ওরা মেরে আমার এই হাল করেছে। শাহীনের বড় মেয়ে আমাকে বটি দিয়ে মারতে এসেছিল।

আমার আব্বু নেই, তাই আমি পুলিশের কাছে না গিয়ে ফেসবুকেই আপনাদের জানিয়ে দিলাম। ভালোবেসে এই প্রতিদান পেলাম সত্যি আজ যা হয়েছে শাহীনের প্ল্যানিং-এ হয়েছে। আমাকে সিঁড়ি দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে অর্ধেক গিয়ে আটকে না গেলে আমি মারা যেতাম হয়তো।

রাকার ফেসবুক পোস্ট থেকে জানা যায় শাহীন নামের ওই ব্যক্তির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে যান। শাহীন তার অশান্তির কারণে পরিবার থেকে সরে আসবেন এমন শর্তেই নাকি রাকার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গতকাল রাতে ফেসবুকে রাকা বিস্তারিত লিখেছেন।

ফেসবুকে পোস্টে রাকা আরও বলেন, শাহীন এক বছর আগে আমার পেছনে ঘুরে ঘুরে বিয়ে করার প্রমিজ করে আমাকে কনভিন্স করেছে। নিজের বৌ-মেয়ে সম্পর্কে অনেক বাজে কথা বলেছে। বলেছে সে সুখী নয়, মায়া হয়েছিল তাই ভালোবেসেছিলাম এটাই আমার অপরাধ?