বিএনপি আগামী নির্বাচনে না আসলেও অনেক দল অপেক্ষা করছে : সাভারে খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সাথে আওয়ামী লীগের সংলাপের কোন প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। তিনি আজ বুধবার (১১-০৭-২০১৮) সন্ধ্যায় সাভারের আমিনবাজারে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সভা ও সুধী সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
খাদ্যমন্ত্রী এসময় আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে হবে এতে কোন সন্দেহ নেই। বিএনপি আগামী নির্বাচনে না আসলেও বাংলাদেশে অনেক নির্বাচনমুখী দল রয়েছে তারা নির্বাচনে আসবে। বিএনপির আন্দোলনের কোন সাংগঠনিক শক্তি নেই। মন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াতের ইন্ধনে কোটা সংস্কার আন্দোলন হচ্ছে। ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে বিএনপি-জামায়াতের শিক্ষার্থীরা মুখোশ পড়ে হামলা করেছে সিসি টিভির ভিডিওফুটেজ দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
মন্ত্রী আরও বলেন, দেশে আর কখনো তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকার আসবে না। কিন্তু বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের জন্য দেশে মায়া কান্না শুরু করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে তাদের অস্তিত্ব টিকে থাকবে না বলেও বলেন মন্ত্রী।
কর্মী ও সুধী সমাবেশে আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আকিল খন্দকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা এডভোকেট বশির আহমেদ, লুৎফর হোসেন, কৃষক লীগ নেতা বশিরউদ্দিন প্রমুখ। সভা পরিচালনা করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা নাসিরউদ্দিন।