মৌলভীবাজারে অটোরিকশা-প্রাইভেট কার সংঘর্ষে নিহত ৬

মৌলভীবাজার সংবাদদাতা : মৌলভীবাজার সদর উপজেলায় প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার সন্ধ্যায় সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এএসআই) শিলা বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, জাহাঙ্গির তালুকদার (৩৮), সাজনা বেগম (২৮), শাহাদাৎ তালুকদার (২৬), সায়িফ আহমদ। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলো ইয়াছমিন বেগম (৩০), নুরজাহান বেগম (৩), মোস্তাক মিয়া (৪)

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার শেরপুর থেকে মৌলভীবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশা সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি যাত্রী নাহিদ তালুকদার (২২) ও চালক লায়েক মিয়া ঘটনাস্থলেই নিহত হন। নিহত নাহিদের বাড়ি শেরপুরে এবং লায়েছের বাড়ি সিলেট জেলার ওসমানীনগর থানার তাজপুর এলাকায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং গুরুতর আহত ৭ নারী, পুরুষ ও শিশুকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে। সেখানে আসার পর ৪ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এএসআই) শিলা বেগম ও উপ-পরিদর্শক সেলিম আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে ও আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পলাশ রায় বলেন, ছয়জনের মরদেহ হাসপাতালে এসেছে। গুরুতর আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।