ঢাকা থেকে দেশ ভ্রমণে ‘কমলা রকেট’

ফুলকি ডেস্ক: যিনিই ছবিটি দেখেছেন ফিরেছেন মুগ্ধতা নিয়ে। এটা গল্প, অভিনয় আর নির্মাণশৈলীর মুগ্ধতা। গেল ঈদে মুক্তি পাওয়া এই ছবিটির নামেও রয়েছে ভিন্নতা- ‘কমলা রকেট’।
প্রশংসিত এ ছবিটি গেল তিন সপ্তাহ প্রায় হাউজফুল চলেছে ঢাকা শহরের মাত্র দুটি সিনেপ্লেক্সে। স্টার ওব্লকবাস্টার।
নূর ইমরান মিঠুর পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের এই ‘রকেট’ এবার বেরিয়েছে দেশ ভ্রমণে। চতুর্থ সপ্তাহে (৬ জুলাই) এসে এটি গেল ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে।

নির্মাতা নূর জানালেন, ‘ছবিটি নিয়ে পর্যায়ক্রমে অন্তত সারা দেশের বিভাগীয় শহরগুলোতে যেতে চাই। টানা তিন সপ্তাহ ঢাকায় ছবিটি বেশ ভালো চলেছে। অনেক মানুষ ছবিটির প্রশংসা করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞ। আজ থেকে (৬ জুলাই) ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে শুরু হলো। আশা করছি ময়মনসিংহে যারা ভালো ছবির দর্শক আছেন তারা এই ছবিটি দেখতে হলে যাবেন।’

তিনি আরও জানান, ময়মনসিংহের সেনা অডিটোরিয়ামে দিনে মোট চারটি শো হবে ‘কমলা রকেট’-এর। সূচিটি এমন- দুপুর সাড়ে ১২টায়, সাড়ে ৩টায়, সন্ধ্যা সাড়ে ৬টা এবং রাত সাড়ে ৯টায়।

কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’-এর চিত্রনাট্য যৌথভাবে তৈরি করেছেন লেখক ও নির্মাতা। কমলা রঙের একটি স্টিমারকে কেন্দ্র করে ছবিটির গল্প।

দেশের দাপুটে দুই অভিনেতা তৌকীর আহমেদ ও মোশাররফ করিম একসঙ্গে অভিনয় করেছেন ‘কমলা রকেট’-এ। এতে তারা দুজন ছাড়াও অন্যতম চরিত্রে আছেন সামিয়া সাঈদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জয়রাজ, সেঁওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ।