গাইবান্ধায় ছাত্রলীগের হামলায় যুবলীগ নেতা নিহত

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের হামলায় যুবলীগ নেতা মুকুল মিয়া নিহত হয়। এই ঘটনায় আহত হয় চার যুবলীগ কর্মী। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেলে উপজেলার বোনাড়পাড়া রেলস্টেশন চত্বরে সংঘর্ষের সূত্রপাত ঘটলেও, সন্ধ্যায় তা ভয়াবহ সংঘর্ষের রূপ নেয়।

সাঘাটা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে বোনাপাড়ায় দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে যুবলীগ নেতাকর্মীদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বিকেলে প্রথমে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় যুবলীগের দুই কর্মী আহত হয়। সন্ধ্যায় যুবলীগ নেতা মুকুল মিয়া বোনারপাড়া রেল স্টেশন ওভার ব্রিজের নিচে বসে চা খাচ্ছিল। এসময় ছাত্রলীগ সভাপতি আসাদুল ইসলাম দলবল নিয়ে ধারালো অস্ত্রসহ মুকুলের ওপর হামলা চালায়। এতে মুকুলসহ আরো দুই যুবলীগ কর্মী আহত হয়। আহতদের মধ্য মুকুল গুরুতর আহত হলে, স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এঘটনার পরপরই ছাত্রলীগ কর্মীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সাঘাটা থানার ওসি।