সাভারে শিশু অপহরণের পর হত্যা, আটক ২

স্টাফ রিপোর্টার : সাভারে মুক্তিপণ দাবিতে অপহৃত হওয়ার ৩দিন পর এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

সাভার থানার এসআই আজগার আলী জানান, দুইজনকে আটকের পর তাদের দেওয়া তথ্যমতে বুধবার রাত ১১টারদিকে সাভার-সিংগাইর সেতুর নিচে বংশী নদী থেকে অপহৃত শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত জয়ন্ত’র (০৪) বাবা পোশাক শ্রমিক সনু সাভারের হেমায়েতপুরে একটি কারখানায় কাজ করেন। তিনি হেমায়েতপুর এলাকার কাঁঠাতলায় আউয়াল হোসেনের বাড়িতে ভাড়া থেকে সপরিবার বাস করেন।

জয়ন্তের বাবা জানান, ‘১ জুলাই বেলা ১১টারদিকে জয়ন্ত নিখোঁজ হয়। পরে এলাকায় মাইকিংসহ খোঁজাখুজি করে কোথাও না পেয়ে ২ জুলাই থানায় ডায়রি করি। এরই মধ্যে অপহরণকারীরা মুক্তিপণ চেয়ে ১ লাখ টাকা দাবি করে। পরে বিকাশে সাত হাজার টাকা দেই। কিন্তু তারা আমার ছেলেকে ফেরত দেয়নি।” এদিকে জিডির পর পুলিশ তদন্ত শুরু করে। প্রতিবেশী শুভ ও নাছির শিশুর পরিবারকে সান্ত¡না ও নানা রকম বুদ্ধিপরামর্শ দেয়ায় বিষয়টি তদন্তকারী পুলিশ কর্মকর্তার সন্দেহ হলে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। পরে তাদের দেওয়া তথ্যমতে নদী থেকে কাপড়ের ব্যাগে ভরা শিশুটির লাশ উদ্ধার করা হয়। তার হাত-পা বাঁধা ছিল। পুলিশের ধারণা জয়ন্তকে শ্বাসরোধ কর হত্যা করা হয়েছে।