সাভারসহ ১৮ সাব-রেজিস্ট্রারকে বদলির নির্দেশ

নিবন্ধন অধিদফতরের ১৮ সাব-রেজিস্ট্রারকে বদলি করা হচ্ছে। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় বৃহস্পতিবার (৫ জুলাই) বদলি-সংক্রান্ত এ ফাইল অনুমোদন দিয়েছে।

অনুমোদন ফাইলে নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শককে আগামী ১৫ জুলাইয়ের মধ্যে এসব সাব-রেজিস্ট্রারদের বদলি করে আদেশ জারি করতে বলা হয়েছে।

মহাপরিদর্শকের কাছে পাঠানো আইন ও বিচার বিভাগের অফিস আদেশ অনুযায়ী- রফিকুল আলমকে মেহেরপুর সদর থেকে সাতক্ষীরা সদর, মো. লুৎফর রহমান মোল্লাকে সাতক্ষীরা সদর থেকে মাগুরা সদর, শরীফ তোরাফ হোসেনকে সিরাজগঞ্জ সদর থেকে চট্টগ্রামের পটিয়া, মো. আলতাফ হোসেনকে নড়াইল সদর থেকে শেরপুর সদর, মো. আবু তালেব সরকারকে রাজশাহী সদর থেকে ঢাকার সাভার, মো. আব্দুল বাছেদ তালুকদারকে চট্টগ্রাম সদর রেকর্ডরুম থেকে ময়মনসিংহের মুক্তগাছা, নুর নেওয়াজ খানকে শেরপুর সদর থেকে টাঙ্গাইলের দেলদুয়ার, নিরোদ বর্মন বিশ্বাসকে চট্টগ্রামের পটিয়া থেকে কুমিল্লার বরুড়ায় বদলি করা হবে।

এ ছাড়া মো. সিরাজুল করিমকে ঢাকা সদর রেকর্ডরুম থেকে চট্টগ্রামের গাছবাড়িয়া, সুমন ঘোষকে চট্টগ্রামের গাছবাড়িয়া থেকে ফেনীর মতিগঞ্জ, মো. আনিছুর রহমানকে কুমিল্লার মুরাদনগর থেকে চট্টগ্রামের সদর রেকর্ডরুম, মো. নুরুল আমিনকে বাগেরহাট সদর থেকে হবিগঞ্জ সদর, আলী আকবরকে মাগুরা সদর থেকে বাগেরহাট সদর, মিনতী দাসকে কুমিল্লার বরুড়া থেকে নোয়াখালী সদর, মহসীন আলমকে কুমিল্লা সদর দক্ষিণ থেকে ঢাকা সদর রেকর্ডরুম, মো. সোহরাব হোসেন সরকারকে ঢাকার সাভার থেকে কুমিল্লা সদর দক্ষিণ, মো. জহুরুল ইসলামকে দিনাজপুর সদর থেকে দিনাজপুরের বীরগঞ্জ এবং মো. ওমর ফারুককে টাঙ্গাইলের দেলদুয়ার থেকে ময়মনসিংহের তারাকান্দায় বদলি করা হচ্ছে।