উরুগুয়ের বিপদে সুসংবাদ পেল ফ্রান্স

ফুলকি ডেস্ক: চলছে রাশিয়া বিশ্বকাপের জমজমাট নক-আউট পর্ব। শেষ ষোলোর লড়াই শেষে শুক্রবার থেকে শুরু হচ্ছে কোয়ার্টার ফাইনালের লড়াই। প্রথম ম্যাচে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হচ্ছে ফ্রান্স এবং উরুগুয়ে। এই ম্যাচের আগেই চলতি আসরে মাত্র এক ম্যাচ হারা উরুগুয়ে শিবিরে এল দুঃসংবাদ। মাঠে নামতে পারছেন না সুপারস্টার এডিনসন কাভানি!

চলতি রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত খেলে যাওয়া এই পিএসজি স্ট্রাইকার কাফ-ইনজুরির কবলে পড়েছেন। পর্তুগালের বিপক্ষে শেষ ষোলোর লড়াইয়েই ইনজুরিতে আক্রান্ত হন উরুগুয়ের এই গোল মেশিন। পর্তুগালের বিপক্ষে ২-১ গোলে জয় পাওয়া ম্যাচে দুটি গোলই করেছেন কাভানি। উরুগুয়ের ফুটবল এসোসিয়েশন (ইউএফএ) বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় অনুশীলনের একটি ছবি পোস্ট করেছে, যেখানে অনুপস্থিতিদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন কাভানি।

এর আগে সোমবার পরীক্ষা করানোর পর চিকিৎসকরা নিশ্চিত হয়েছেন যে, কাভানি কাফ ইনজুরিতে পড়েছেন। যদিও তার একটি পেশিও ছিড়ে যায়নি। আসন্ন ম্যাচে ৩১ বছর বয়সী কাভানিকে যদি সাইডলাইনে বসিয়ে রাখতে হয়, তাহলে তার বিকল্প হিসেবে দুইবারের চ্যাম্পিয়ন দলের আক্রমণ ভাগে ক্রিশ্চিয়ান স্টুয়ানিকে মাঠে নামাতে পারেন কোচ অসকার তাবারেজ। জিরোনার এই স্ট্রাইকার সঙ্গ দিবেন বার্সেলোনা তারকা লুইস সুয়ারেজকে।