গাজীপুরে অবৈধ যানবাহনের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে প্রায় অর্ধশতাধিক সিএনজিচালিত অটোরিকশা, ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা আটক করেছে গাজীপুর হাইওয়ে পুলিশ। মঙ্গলবার (৩ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত এ অভিযান পরিচালানা করা হয়।

গাজীপুরের নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর অহিদুজ্জামান জানান, গাজীপুর সিটি করপোরেশনের নগপাড়া ও ভোগড়া বাইপাস এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালানো হয়। এ সময় মহাসড়কে চলাচল নিষিদ্ধ প্রায় অর্ধশত সিএনজিচালিত অটোরিকশা, ইজিবাইক ও ব্যাটারিচালিত অটোরিকশা আটক করা হয়। আটক যানবাহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এসব যানবাহনের কারণে মহাসড়কে যানজট বাড়ছে। এছাড়াও সড়ক দুর্ঘটনাও ঘটছে। এসব অবৈধ যানবাহনের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

এ অভিযানের নেতৃত্ব দেন গাজীপুর হাইওয়ে অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (গাজীপুর-সার্কেল) বদরুল আলম, নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর অহিদুজ্জামান, উপ-পরিদর্শক (এসআই) বিনয় কুমার সরকার, কামরুল ইসলাম ও সালাউদ্দিন প্রমুখ।