জাতীয় নির্বাচনে বিএনপির অবস্থা হবে খুলনা-গাজীপুর সিটি করপোরেশনের মতো : সাভারে খাদ্যমন্ত্রী (ভিডিও)

স্টাফ রিপোর্টার : খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদার জন্য জনগণের মধ্যে কোন বিরুপ প্রতিক্রিয়া নেই। বিএনপি আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়েছে। এখন জাতীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে গভীর ষড়যন্ত্র করছে। আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপির অবস্থা হবে খুলনা-গাজীপুর সিটি করপোরেশনের মতো।

সোমবার বিকেলে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠন আয়োজিত কর্মীসভা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন। তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়াম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। সভায় আরও বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও তেঁতুলঝোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী নূরুল ইসলাম, হাজী নাজিমউদ্দিন, মাওলানা মো: হাবিবুর রহমান, সলিমউল্লাহ, আব্দুল গণি, হাজী মো: আশরাফ আলী প্রমুখ। সভা পরিচালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা লিয়াকত হোসেন।

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম আরও বলেন, বিএনপি আন্দোলনের নামে মানুষকে কোন প্রকার কষ্ট দিলে জনগণ তার দাঁতভাঙ্গা জবাব দিবে। আমরা চাই, বিএনপিকে সাথে নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে। তাই দলটিকে নির্বাচনী প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। মন্ত্রী এসময় আরো বলেন, নির্বাচনকালীন সময় সরকারে বিএনপির প্রতিনিধিত্ব করার কোন সুযোগ নেই। কারণ তারা জাতীয় সংসদের সদস্য নন।

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম তাঁর সরকারের জাতীয় এবং স্থানীয় পর্যায়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে সরকার গঠণ করতে সুযোগ দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান। এ জন্য দলের মধ্যে কোন দ্বন্দ্ব থাকলে তা দ্রুত মিটিয়ে ফেলে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান জানান।
তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচানে সমন্বয় করার জন্য তেঁতুলঝোড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৯টি সমন্বয় কমিটির সমন্বয়কের নাম ঘোষণা করেন।