ইয়াবাসহ ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী গ্রেপ্তার

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ দিদারুল আলাম বলীসহ চারজনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ময়মনসিংহ শহরের স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। চট্টগ্রামের ঐতিহাসিক জব্বারের বলী খেলায় ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী এখন মাদক মামলায় ময়মনসিংহের কারাগারে আটক রয়েছেন।

দিদার বলীসহ চারজনকে ইয়াবাসহ আটক করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুখলেছুর রহমান। রোববার রাত সাড়ে ৯টার দিকে দিদার বলীর ছবি দেখে তাকে আটকের খবর নিশ্চিত করেন মুখলেছুর রহমান। তবে আটকের পর দিদার বলীকে চিনতে পারেননি বলে জানান পুলিশের এই কর্মকর্তা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ময়মনসিংহ শহরের স্টেশন রোড এলাকা থেকে মাদকবিরোধী অভিযানকালে কক্সবাজারের রামু উপজেলার ওমখালী গনি সওদাগর এলাকার দিদারুল আলম ওরফে দিদার বলীকে (৩৫) আটক করে গোয়েন্দা পুলিশ।

মুখলেছুর রহমান জানান, দিদার বলীকে আটকের সময় তার সঙ্গে ছিলেন মো. ইসমাইল (২০), মো. শওকত হোসাইন (২২) ও মো. আবদুল আজিজ (২৫)। এ সময় তাদের চারজনের কাছ থেকে ৮০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া একটি প্রাইভেট কারও (ঢাকা মেট্রো-গ ২৮-১৩৯৪) আটক করা হয়।

গত শুক্রবার দুপুরে চারজনকে আদালতে চালান করার সময় আটককৃতরা জানান, একই স্থানে তাদের আরো একটি প্রাইভেট কার রয়েছে। পরে স্টেশন এলাকায় গিয়ে ঢাকা মেট্রো ভ-১১-১৫১৮ নম্বরের সেই গাড়িও আটক করে গোয়েন্দা অফিসে আনা হয়।

অন্য গাড়িতে কারা ছিলেন বা মাদক ছিল কি না জানতে চাইলে মুখলেছুর রহমান জানান, শুক্রবার দুপুরে উদ্ধার করা গাড়িটি ছিল পরিত্যক্ত। গাড়ি দুটি এখন গোয়েন্দা অফিস চত্বরে রাখা হয়েছে। আটক সবার বাড়ি একই এলাকায়। দিদার বলী সর্বশেষ ২০১৭ সালে চট্টগ্রামে জব্বারের বলী খেলায় সামছু বলীকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। এরপর তিনি অবসরের ঘোষণা দেন।