মেক্সিকোর বিপক্ষে মাঠে নামার আগেই সুসংবাদ পেল ব্রাজিল!

ফুলকি ডেস্ক: দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলতে পারছেন না মেক্সিকোর হেক্টর মোরেনো। এটি তো ব্রাজিলের জন্য সুসংবাদই

বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে ব্রাজিল। বাঁচা-মরার এই ম্যাচে ব্রাজিল শিবিরকে স্বস্তি দেবে মেক্সিকোর হেক্টর মোরেনোর নিষেধাজ্ঞা। দুই হলুদ কার্ডের খাঁড়ায় ব্রাজিলের বিপক্ষে খেলতে পারছেন না মোরেনো।

প্রথম ম্যাচেই জার্মানিকে ১-০ গোলে হারিয়ে বিশ্বকাপে নিজেদের শক্তিমত্তার জানান দিয়েছিল মেক্সিকো। পরের ম্যাচে দক্ষিণ কোরিয়াকেও ২-১ গোলে হারায় তারা। কিন্তু তৃতীয় ম্যাচে সুইডেনের বিপক্ষে ৩-০ গোলে হেরে যায়। গ্রুপে জার্মানির ব্যর্থতা কপাল খুলে দিয়েছে মেক্সিকোর। দ্বিতীয় রাউন্ডে খেলছে তারা। ব্রাজিলের বিপক্ষে ম্যাচে রক্ষণে মোরেনোর না থাকাটা তাদের জন্য বড় আঘাতই। এমন একজন খেলোয়াড়ের অনুপস্থিতি তো ব্রাজিলকে স্বস্তি দেবেই।ব্রাজিলের বিপক্ষে এমন স্লাইডিং ট্যাকল করতে দেখা যাবে না হেক্টর মোরেনোকে। ছবিঃ রয়টার্স
জার্মানির বিপক্ষে দুর্দান্ত খেলেছিলেন ৩০ বছর বয়সী এই সেন্টারব্যাক। মূলত তাঁর দৃঢ়তাকেই অ্যাটাকিং থার্ডে এসে খেই হারিয়ে ফেলছিল জার্মানরা। কিন্তু ম্যাচে একটি হলুদ কার্ড দেখতে হয়েছিল মোরেনোকে। গতকাল সুইডেনের বিপক্ষে ৩-০ গোলে হারা ম্যাচেও হলুদ কার্ড দেখেন রিয়েল সোসিয়াদের এই ডিফেন্ডার।
মোরেনোর অনুপস্থিতি মেক্সিকো কীভাবে সামাল দেয় দেখার বিষয় এখন এটিই!