আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : তথ্যমন্ত্রী

কুষ্টিয়া সংবাদদাতা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির জাতীয় ঐক্যও হবে না আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার কাজও সফল হবে না। আইননুযায়ী খালেদা জিয়াকে সাজা ভোগ করতে হবে। তিনি নির্বাচনের জন্য অযোগ্য প্রমাণিত হয়েছেন। শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির আয়োজনে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

গণতন্ত্রকামী দলগুলোকে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলে সরকার পতন ঘটানো হবে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে ইনু এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, সমগ্র জাতীয় ঐক্য শেখ হাসিনার নেতৃত্বে গঠিত হয়েছে। আর খালেদা জিয়া ও বিএনপির নেতৃত্বে পাকিস্তানপন্থী রাজাকার, জঙ্গি এবং যুদ্ধাপরাধীদের ঐক্য গঠিত হয়েছে। সুতরাং খালেদা জিয়া ও বিএনপি যতক্ষণ পর্যন্ত রাজাকার, জঙ্গি এবং যুদ্ধাপরাধীদের নেতৃত্ব প্রদান করবেন ততক্ষণ পর্যন্ত তারা জাতীয় এক্য করতে পারবেন না।

এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আন নুর জায়েদ, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।