কালিয়াকৈরে বংশী নদীতে নিখোঁজের চার দিনেও উদ্ধার হয়নি নয়ন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর বাজার মসজিদ সংলগ্ন বংশী নদীতে গত চার দিন আগে রহস্যজনকভাবে ডুবে নিখোঁজ হন নয়ন নামের এক যুবক। নিখোঁজের পর এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল অনেক খোঁজাখুজি করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। নয়ন উপজেলার টান কালিয়াকৈর এলাকার মোঃ দেলোয়ার হোসেন ছেলে।
জানাযায়, দীর্ঘদিন ধরে নয়ন কালিয়াকৈর বাজারে মানিক বস্ত্রালয়ে সেল্সম্যান হিসেবে কর্মরত ছিল। গত শুক্রবার দুপুরের খাবারের কথা বলে দোকান থেকে বাসার উদেশ্যে বের হয়ে যায় এবং তার মালিক দোকানে না থাকায় পাশের দোকানদারকে খেয়াল রাখতে বলে। এরপর দুপুর দুইটারদিকে বাজার মসজিদ সংলগ্ন বংশী নদীতে এক যুবকরে ডুবে যাওয়ার চিৎকার শুনতে পায় ঐ এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাক। এসময় আব্দুর রাজ্জাক আশপাশের লোকজন ডেকে নদীতে নেমে খুঁজতে থাকে এবং পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের একটি দল দীর্ঘক্ষণ খুঁজেও তার লাশের সন্ধান না পেয়ে ফিরে যান।
নয়নের পিতা মোঃ দেলোয়ার হোসেন আর্তনাদ করে বলে আমার ছেলেরে উদ্ধার করে দেন, আমার ছেলের লাশটা খুঁইজা দেন।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবীরুর ইসলাম জানান, ঢাকা থেকে একদল ডুবুরি এনে সাড়ে চার ঘন্টা খোঁজা হয়েছে। কিন্তু কোন সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে কালিয়াকৈর থানায় একটি ডায়েরি করা হয়েছে।