বার্গারের প্যাকেটে ইঁদুর

ফুলকি ডেস্ক: ফাস্ট ফুডের জনপ্রিয় চেইন রেস্তোরাঁ বার্গার কিং। বাংলাদেশেও-এর শাখা আছে। বার্গার, ফ্রাই, মিল্কশেকসহ বেশ কিছু মুখরোচক খাবারের জন্য রেস্তোরাঁ প্রেমী মানুষের কাছে বার্গার কিং প্রিয় একটি নাম। কিন্তু তাদের সেই সুনাম ডুবতে বসেছে। কারণ অভিযোগ এসেছে, এ রেস্তোরাঁর প্যাকেট করা বার্গারের বানের ভেতর দুটি ইঁদুরকে ছুটে চলতে দেখা গেছে।

সিবিএস নিউজের এক প্রতিবেদনে জানানো হয়, ১ জুলাই যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যার অঙ্গরাজ্যে অবস্থিত বার্গার কিং-এর একটি শাখা থেকে এক প্যাকেট বার্গারের বান কিনেছেন শেন্টেল জনসন নামের এক ব্যক্তি। কেনার পর তিনি দেখতে পেলেন তার সেই বানের প্যাকেটের ভেতর ছোটাছুটি করছে দুটি ইঁদুর। বিষয়টি দেখতে পেয়ে তিনি তার হাতের মোবাইল ক্যামেরা দিয়ে ওই ইঁদুর ভর্তি বানের প্যাকেটের একটি ভিডিও ধারণ করেন। ভিডিওটি তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলে তা বেশ দ্রুত ভাইরাল হয়।

বিষয়টি নিয়ে দেশটির গণস্বাস্থ্য অভিদপ্তরে অভিযোগ দেওয়া হলে, তারা বার্গার কিং-এর কর্তৃপক্ষকে তদন্তের নির্দেশ দেয়। এদিকে রেস্তোরাঁর পক্ষ থেকে জানানো হয়, তদন্ত শেষে তারা বিষয়টি নিয়ে উপযুক্ত ব্যবস্থা নেবেন।