কুচক্রীমহল তাজউদ্দীন পরিবারকে আ.লীগ থেকে সরাতে চায়: সোহেল তাজ

আওয়ামী লীগের ভেতরের একটি কুচক্রীমহল আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায় বলে অভিযোগ করেছেন জাতীয় নেতা তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমেদ সোহেল তাজ। রোববার বিকেল ৪টা ২৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক ফ্যানপেজে করা এক পোস্টে এই অভিযোগ করেন তিনি। পোস্টে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাজউদ্দীন আহমদের একটি ছবিও জুড়ে দিয়েছেন।

সোহেল তাজ লিখেছেন, দুঃখজনক হলেও সত্য যে আওয়ামী লীগের ভেতরে একটি কুচক্রী মহল তাজউদ্দীন পরিবার ও বঙ্গবন্ধুর পরিবার মধ্যে বিভেদ সৃষ্টি করে আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায়।

তিনি লিখেছেন, এই কুচক্রী মহলের প্রভাব দলের ভেতরে ও প্রশাসনের সবস্তরে। আমার প্রিয় কাপাসিয়াবাসীদের কাছে অনুরোধ আপনারা কাপাসিয়াতে কোনও অপরাজনীতি হতে দেবেন না।

অনেক দিন ধরে রাজনীতির বাইরে আছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি দেশের বাইরে থাকলেও মাঝেমধ্যেই বিভিন্ন বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন।

এর আগে গত ৩১ মে সোহেল তাজ এক পোস্টে লেখেন, বেশ কিছুদিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কি করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কিনা। অনেক চিন্তা ভাবনা করে একটা সমাধান পেয়েছি- ঈদের পর জানাবো!!

অনেকেই কমেন্ট করছেন যে আমার দেশে আসা উচিত- আমি বেশির ভাগ সময়ই দেশে থাকি বলেও উল্লেখ করেন তাজ।

তরুণ ও যুবকদের কাছে বেশ জনপ্রিয় প্রয়াত চার নেতার একজন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীনের ছেলে সোহেল তাজ।