গাইবান্দায় পুলিশি অভিযানে গুলিবিদ্ধ ৩

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধা শহরের ঘাঘট নদীর বাঁধ সংলগ্ন পূর্ব কোমরনই এলাকায় পুলিশের মাদকবিরোধী অভিযানে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ সবাই মাদক কারবারী বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশী অস্ত্র ও দুটি বেকী উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গুলিবিদ্ধরা হলেন, শহরের মহুরীপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে জিম মিয়া (২৭), ব্রিজরোড এলাকার নবাব আলীর ছেলে মশিউর রহমান (৩০) ও সরকার পাড়ার মোজাম্মেল হকের ছেলে সবুজ (২৮)

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, পুলিশের অভিযানে আটক সরকার পাড়ার সবুজ মিয়া, মহুরি পাড়ার মারুফ হাসান জিম ও ব্রিজ রোডের মশিউর রহমানকে নিয়ে মধ্যরাতে পুলিশ অভিযানে নামে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী শহরের ঘাঘট নদীর বাঁধ সংলগ্ন পূর্ব কোমরনই এলাকায় যায় পুলিশ। টের পেয়ে মাদক কারবারীরা পুলিশের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

ওসি আরো জানান, হামলায় সদর থানার উপপরিদর্শক (এসআই) মামুন, সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহিদুর, এএসআই হারুন, এএসআই এরশাদ ও কনস্টেবল লুৎফর গুরুতর আহত হন। আত্মরক্ষার জন্য পুলিশ গুলি চালালে তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। সবাইকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।