আশুলিয়ায় বাইপাইল ব্রীজের নিচে অজ্ঞাতনামা লাশ

আশুলিয়া ব্যুরো : আশুলিয়ার নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের ব্যস্ততম এলাকা বাইপাইল ব্রীজের নিচে নলির খাল থেকে এক অজ্ঞাতনামার লাশ উদ্ধার করেছে এলাকাবাসীর সহায়তায় পুলিশ। পুলিশ শনিবার সকাল ১১টায় নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের বাইপাইল ব্রীজের নিচ থেকে এ লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতের নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, বাইপাইল ব্রীজ এলাকাটির দুই পাশে রয়েছে ৪টি কাঁচা বাজার ও মাছের আড়ৎ। একশত মিটারের মধ্যে রয়েছে ট্রাফিক পুলিশ বক্স। রয়েছে অসংখ্য বাস কাউন্টার। এখানে প্রতিদিন বেশ কিছু যুবক মাদক সেবন করে থাকে। সকালে আর্বজনা ফেলতে গিয়ে অজ্ঞাতনামা ওই যুবকের মৃতদেহ দেখতে পায় পরিচ্ছন্ন কর্মীরা। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ পরিদর্শক আবুল কালাম আজাদ এলাকাবাসীর বরাত দিয়ে বলেন, নিহত যুবক পাগল ছিল। তবে তার পরিচয় সম্পর্কে কোন তথ্য তারা জানে না বলেও তিনি জানান।

এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল বলেন, লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে মৃত্যুর কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।