‘আসছে ব্রাজিল ভক্তদের জন্য মিশার ধামাকা’

ফুলকি অনলাইন: আর কিছুদিন পরেই পর্দা উঠবে রাশিয়া বিশ্বকাপ ফুটবলের। ইতোমধ্যে এ নিয়ে বাংলাদেশের সোশ্যাল মিডিয়াগুলোতে ভক্তদের মধ্যে বিরাজ করছে নতুন উত্তেজনা। তারই ধারাবাহিকতায় ব্রাজিল ভক্তদের জন্য নতুন ধামাকা নিয়ে আসছেন চলচ্চিত্রের শক্তিশালী অভিনেতা মিশা সওদাগর।

আগামী বিশ্বকাপ ও ঈদ উপলক্ষে ব্রাজিলের প্রোমোশনাল একটি গানে দেখা যাবে মিশা সওদাগরকে। শাহিন ওয়াহিদের সঙ্গিত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন যাযাবর ব্যান্ডের ভোকালিষ্ট ক্যাপ্টেন ও ক্লোজআপ তারকা ক্লোজআপ তারকা সাজু আহমেদ।

এফডিসিতে মান্না ডিজিটালে সামনে মনজুর আহমেদ এর কোরিগ্রাফিতে ব্রাজিল ভক্তদের প্রোমোশনাল এই গানের মডেল হয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী, বিপাশা কবির, মডেল জারা ও দিয়া।

এ প্রসঙ্গে মিশা সওদাগর জানান, এবারের বিশ্বকাপ ফুটবল আর ঈদ একইসঙ্গে। ভক্তদের মধ্যে উত্তেজনা অন্যরকম। আমি ব্যক্তিগত ভাবেও একজন খেলোয়াড় ছিলাম। অন্যদিকে আমিও ব্রাজিলের অনেক বড় ফ্যান। নিজের ভালোলাগা থেকেই এই কাজটি আমি করেছি। আশাকরি সবার ভালো লাগবে।

প্রসঙ্গত, আগামী বিশ্বকাপ ও ঈদ উপলক্ষে ব্রাজিলের প্রোমোশনাল গানটি লাইভ টেকনোলজির অফিসিয়াল থেকে ছাড়া হবে। এছাড়াও গানটির কথা, সুরসহ ভিডিওটি নির্মাণ করেছেন করেছেন আকাশ নিবির।