আশুলিয়া প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত 

 

আশুলিয়া ব্যুরো : আশুলিয়া প্রেসক্লাব এর আয়োজনে আশুলিয়া প্রেসক্লাব চত্ত্বরে মঙ্গলবার ইয়াতিম ও সম্মানিত ব্যক্তিদের সম্মানে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়-এর সভাপতিত্ব আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান। এসময় বিশেষ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিব, সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল আউয়াল, ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া, যুবলীগ নেতা ইয়াকুব মাতাব্বর প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু এবং দৈনিক নয়া দিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন।

সার্বিক সহযোগিতায় ছিলেন আশুলিয়া প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরী। আলোচনা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করা হয়।