সাভারে ৪ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : সাভারে ৪১ লিটার বাংলা মদসহ দ্ইু মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে সাভারের মজিদপুর এলাকার সবুর আলমের বাড়ি থেকে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক দুই মাদক ব্যবসায়ী হলেন নাসির উদ্দিন (৪০) ও আজিজুল হক লিটন (৩৫)।
পুলিশ জানায়, আটক দুই মাদক ব্যবসায়ী সবুর আলমের চার তলা বাড়ির একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলো। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে ওই ফ্ল্যাটে অভিযান চালিয়ে ৪১ লিটার বাংলা মদসহ দুটি ড্রাম উদ্ধার করে পুলিশ। আটক দুই মাদক ব্যবসায়ী সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে। সবুর আলম নিহত মাদক সম্্রাট আলমগীর ও কোহির বড় বোন রেজিয়া আলমের ভগ্নিপতি।
আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এ এস আই শেখ তারিকুল ইসলাম।
আটক মাদক ব্যবসায়ী নাসিরউদ্দিন ঝালকাটি জেলার সদর থানার মকরমপুর গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে ও আজিজুল হক লিটন বরিশাল জেলার মুলাদি থানার মৃত আউয়াল হাওলাদারের ছেলে।
অন্যদিকে রাতে একই সময়ে সাভারের গেন্ডা এলাকায় অভিযান চালিয়ে বাবর (২৫) ও রঞ্জু মোল্ল্যা নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।