আওয়ামীলীগ নেতা ডাঃ আলী জিলকদ আর নেই

সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ আলী জিলকদ আহমেদ আর নেই। গতকাল শনিবার ভোর ৭ টার দিকে হ্নদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি … রাজেউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেল ৪ টায় তার নিজ গ্রাম সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
ডাঃ আলী জিলকদ আহমেদ ১৯৯৬ সালে তৎকালীন মানিকগঞ্জ-৪ আসন (সিংগাইর-মানিকগঞ্জ সদর) থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেন। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতিতে সক্রিয় ছিলেন। স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজে অধ্যায়নরত অবস্থায় ছাত্রলীগ প্যানেলের জিএস নির্বাচিত হন। তার মৃত্যুতে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মানিকগঞ্জ-১ আসনের নাইমূর রহমান দূর্জয়, মানিকগঞ্জ-২ আসনের কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমেদ, সিংগাইর প্রেসক্লাবের সভাপতি মোঃ কোহিনূর ইসলাম রাব্বি ও সাধারণ সম্পাদক মাসুম বাদশাহসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।