আশুলিয়ায় যুবলীগের নেতার প্রাইভেটকার পুড়িয়ে দিয়েছে ইউপি সদস্য

স্টাফ রিপোর্টার : পূর্ব শক্রতার জের ধরে আশুলিয়ায় এক যুবলীগের নেতার প্রাইভেটকার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে অপর এক যুবলীগ নেতা ইউপি সদস্য। এ ঘটনায় ওই ইউপি সদস্য এলাকায় চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে  আতঙ্ক সৃষ্টি করে একটি সমিতির কয়েক লক্ষ টাকাও লুটপাট করেছে। বৃহস্পাতিবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সোনামিয়া মার্কেট এ ঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, পূর্ব শক্রতার জের ধরে রাতে সোনামিয়া মার্কেট এলাকায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজন ভূঁইয়ার প্রিমিও এফ (ঢাকা মেট্রো গ ২৮,২১,২৯) প্রাইভেটকার ভাঙচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের মৃধা ও তার ভাড়াটে সন্ত্রাসী। তাহের মৃধা এসময় ওই এলাকায় চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পানশি শ্রমজীবী সমবায় সমিতির অফিস ভাঙচুর করে পালিয়ে যান। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আগুনে পোড়া প্রাইভেটকারটি থানায় নিয়ে যায়। এঘটনার পর থেকে  ইউপি সদস্য আবু তাহের মৃধা গা ঢাকা দিয়েছে।

স্থানীয়দের অভিযোগ, ইউপি সদস্য আবু তাহের মৃধার নামে আশুলিয়া থানায় নারী ধর্ষণ, হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে তার অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। অবিলম্বে এলাকাবাসী তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে। এদিকে ফোনে যোগাযোগ করা হলে ইউপি সদস্য আবু তাহের মৃধা অভিযোগ অস্বীকার করে বলেন ঘটনার সময় আমি এলাকার বাইরে ছিলাম।

বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল আউয়াল।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।