সাভারে ৩ ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু, দুই জনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : সাভারে পৃথক ঘটনায় ৩ ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার সকালে সাভারের বিরুলিয়ার খাগান ও ভাকুর্তা ইউনিয়নের মধুমতি মডেল টাউনের ভিতর থেকে এ দুই জনের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, ভাকুর্তার সোলাই মার্কেট এলাকার মফিজুল ইসলাম (৪৭) মধুমতি মডেল টাউনের ভিতরে দিনমজুরের কাজ করতেন। রহস্যজনক কারণে সোমবার সকালে মধুমতি মডেল টাউনের ভিতরে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। সকালে পুলিশ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

অন্যদিকে সকালে সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় একটি নির্মাণাধীন তিনতলা বাড়ির দোতলায় জানালার গ্লাস লাগানোর সময় মাথায় ইট পরে রাজমিস্ত্রি রাজন মিয়ার মৃত্যু হয় (৪০)। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
এদিকে সোমবার সকালে সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় একটি বাড়িতে রহস্যজনক কারণে অজিত মিস্ত্রি (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা পুলিশকে না জানিয়ে তার লাশ গ্রামের বাড়ি পাবনা নিয়ে যান।

এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তার পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই সুজন বিশ্বাস বলেন, কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের হয়েছে।