যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক চোরাকারবারী নিহত

যশোর সংবাদদাতা: যশোরের অভয়নগরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক চোরকারবারী নিহত হয়েছেন। এতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। শনিবার ভোরে অভয়নগরের পায়রা-নওয়াপাড়া সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধারের দাবি করেছে র‌্যাব।

নিহতরা হলেন, যশোরের অভয়নগর উপজেলার চার নম্বর মডেল ওয়ার্ড এলাকার আব্দুল বারেক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ (৩৮), নাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭) ও সাত্তার কাশারির ছেলে মিলন কাশারি (৪০)।  র‌্যাব-৬ খুলনা কোম্পানি কমান্ডার জাহিদ জানান, শুক্রবার গভীর রাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে যশোরের অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে তল্লাশি চেকপোস্ট বসায়।

শনিবার ভোরে ওই চেকপোস্টে এসে তিন মোটরসাইকেলআরোহী গুলিবর্ষণ করে। এতে র্যাবের দুই সদস্য এএসআই জুয়েল ও এএসআই সায়েম আহত হন।  এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। এতে ওই তিন দুর্বত্ত আহত হন। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন তাদের পরিচয় শনাক্ত করেন।

  বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বস্তায় ৪শ বোতল ফেনসিডিল, ২টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার করেছেন র‌্যাব সদস্যরা।