ঘর থেকে দুই কিশোরীর লাশ উদ্ধার

চট্টগ্রাম সংবাদদাতা:  চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে সুকলতি ত্রিপুরা (১৫) ও ছবি রানী ত্রিপুরা (১১) নামে দুই কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সুকলতি ওই এলাকার পুলিন কুমার ত্রিপুরার মেয়ে। আর সুমন ত্রিপুরার মেয়ে ছবি রানী। শুক্রবার রাত আটটার দিকে জঙ্গল মহাদেবপুর পাহাড়ের একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার হয়।

নিহতদের পরিবারের অভিযোগ, স্থানীয় এক বখাটে তার সহযোগীদের নিয়ে ওই দুই কিশোরীকে হত্যা করেছে। এলাকাবাসী জানিয়েছেন, পুলিন ও সুমন ত্রিপুরার বাড়ি পাহাড়ের ওপরের দিকে। সুমনের টিনের ঘরের ছাদের বিমের সঙ্গে লাশ দুটি ঝুলছিল। পরে স্থানীয়রা দড়ি কেটে লাশ নিচে নামায়।

ছবি রানির বাবা সুমন ত্রিপুরা বলেন, ‘পাহাড়ে কাজ শেষ করে দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি ফিরছিলাম। এ সময় পাড়ার এক ছেলে ফোনে জানায় যে মেয়ের লাশ ঘরে ঝুলছে। পরে ঘরে গিয়ে তিনি দেখি ছবি মারা গেছে। গলায় দড়ি লাগানো অবস্থায় ছবির লাশ পশ্চিম দিকে ও সুকলতির লাশ পূর্ব দিকে পড়ে ছিল। তাদের গলায় দড়ি ও মুখে বিষের গন্ধ পাওয়া গেছে।’

এদিকে সুকলতির বাবা পুলিন কুমার ত্রিপুরার অভিযোগ, স্থানীয় বখাটে আবুল হোসেন দুই মাস ধরে তার মেয়েকে উত্ত্যক্ত করত। আবুলকে পাড়ায় ঢুকতে না দেয়ার জন্য এক মাস আগে সভাও হয়। শুক্রবার ওই ছেলেকে পাড়ার একটি ঘরে দেখতে পান। ওই ছেলেই তার মেয়েকে হত্যা করেছে।