বিএনপি একটি কাগজের সংগঠন:  খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি একটি কাগজের সংগঠন। বিএনপি একটি বিবৃতি সর্বোস্ব দল। বিভিন্ন সময় বিবৃতির মাধ্যমে আন্দোলনের হুমকি ধামকি দিলেও কোনো আন্দোলনে তাদের রাজপথে দেখা যায় না।

শুক্রবার (১৮ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও রাজনৈতিক বিশ্লেষক ইঞ্জিনিয়ার কদ্দুসুর রহমান কর্তৃক লিখিত গ্রন্থ ‘ জননেত্রী থেকে দেশ রতœ’ বইয়ে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার জন্য সকাল-বিকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে বিভিন্ন আন্দোলনের হুমকি দিয়ে যাচ্ছে বিএনপি। এ থেকে বুঝা যায় তাদের কার্যক্রম কাগজ কলমের মধ্যে সীমাবদ্ধ। তিনি আরো বলেন, বিবৃতি নির্ভর দল বিএনপি যে হারে মিথ্যাচার করে, তা এখন দেশের মানুষ বিশ্বাস করে না । খুলনা সিটিতে সুষ্ঠু নির্বাচন হওয়ার পরেও তারা নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মিথ্যাচার করে যাচ্ছে। সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে। তারা নির্বাচনে আসবে কি না তা আমার জানা নেই। তাদের কথাবার্তার এমনটা মনে হয় শেষ পর্যন্ত পানি ঘোলা করে খাবে। আগামী নির্বাচনে যদি না আসে তাদের অবস্থা কোথায় যাবে, তা নিজেরাই ভালো জানেন।

তিনি আরো বলেন, আপনারা বার বার আন্দোলনের দোহাই দেন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে। দেশের জনগণ আপনাদের সাথে নেই। তাই আইনগত প্রন্থায় আপনাদের নেত্রীকে মুক্ত করতে হবে।