ধামরাইয়ে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ধামরাই প্রতিনিধি : ধামরাই প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান বাবুলের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকেরা। শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচী শেষে থানা বাসস্ট্যান্ড সংলগ্ন ধামরাই প্রেসক্লাব মিলনায়তনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, অবিলম্বে মাসুদুর রহমান বাবুলের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা না হলে বৃহত্তর কর্মসূচী প্রদান করা হবে।

জানা গেছে, ধামরাই মডেল টাউনের বাসিন্দা তাসলিমা সুলতানা (জীবন) ২০০৬ সালের ৩ ডিসেম্বর নোটারী পাবলিকের মাধ্যমে তার স্বামী এসআই দবির উদ্দিনকে তালাক প্রদান করেন। বিষয়টি গোপন রেখে তালাক দেওয়া স্বামীর সাথেই ঘর সংসার করতে থাকেন তিনি। সড়ক দুর্ঘটনায় তার স্বামী দবির উদ্দিনের মৃত্যু হলে ইটভাটার মালিকানা নিয়ে নিজের দুই ভাই পিন্টু ও মিন্টুর সাথে দ্বন্দ্বের সৃষ্টি হয় তাসলিমার। অন্যদিকে প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বাবুলের মাধ্যমে তালাকের বিষয়টি ফাঁস হওয়ার পর থেকেই বাবুলকে বিভিন্নভাবে হয়রানি করতে থাকে তাসলিমা। তাসলিমা বাদী হয়ে ভাইদের নামে মামলা দেয় থানায় ও আদালতে। ওই মামলায় বাবুলকেও আসামী করা হয়। এ ছাড়া বাবুলের বিরুদ্ধে এসিড নিক্ষেপের ভয়ভীতি ও প্রতারনামূলক একাধিক মামলা দায়ের করেন তাসলিমা।

তবে তাসলিমা তার স্বামীকে তালাক দেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন,‘তারা ভুয়া তালাকনামা বানিয়েছে’।