সাভারে প্রাইভেটকার চাপায় ২ মটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার : সাভারে প্রাইভেটকার চাপায় এক গ্রাম ডাক্তার ও এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ব্যবসায়ী মেহেদী হাসান বাবু (২৭) ও গ্রাম্য ডাক্তার ছানোয়ার হোসেন (২৮)।
পুলিশ জানায়, রাতে হেমায়েতপুর থেকে দুই মোটরসাইকেল আরোহী ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে মিরপুর যাচ্ছিলেন। পরে তাদের বহনকারী মোটরসাইকেলটি আমিনবাজারের তুরাগ এলাকায় পৌঁছলে পিছন থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেটকার তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। পরে খবর পেয়ে স্থানীয়রা নিহতদের দ্রুত উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নিহত ব্যবসায়ী মেহেদী হাসান বাবু মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ওয়াজনগর গ্রামের সামছুল আলম সোনামিয়ার ছেলে। আর গ্রাম্য ডাক্তার ছানোয়ার হোসেন রাজশাহী জেলার তানোর থানার কান্নাপাড়া গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে সে সিংগাইর ওয়াজনগর গ্রামে কালাম মোল্ল্যার বাড়িতে ভাড়া থেকে গ্রাম্য ডাক্তারি করে আসছিলেন। খবর পেয়ে পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি মোহসিনুল কাদির বলেন প্রাইভেটকারটি আটক করার প্রক্রিয়া চলছে। এঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।