সাভারে অভাবের তাড়নায় ২ যুবকের আত্মহত্য

স্টাফ রিপোর্টার : অভাবের তাড়নায় সাভারে এক রিকসাচালকসহ দুই যুবক আত্মহত্যা করেছে। শনিবার দিবাগত রাতে সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর ও কাউন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, অভাবের তাড়নায় শনিবার রাতে বিরুলিয়ার কমলাপুর গ্রামের মোবারক মিয়ার ছেলে তিন সন্তানের জনক রিকসাচালক চাঁন মিয়া (৪২) বিষপান করে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে একই রাতে সাভারের কাউন্দিয়া ইউনিয়ন এলাকায় অভাবের তাড়নায় সুলতান মিয়ার ছেলে স্থানীয় টেইলার্স দোকানী আব্দুল আলিম (৩২) ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই দীপঙ্কর রায় বলেন, অভাবের তাড়নায় ওই দুই ব্যক্তি আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।